৪ লেনের চট্টগ্রাম-রাঙামাটি সড়ক রাউজানে হয়ে যায় ২ লেন, এবার অ্যাকশন

রাউজানে সড়ক দখল করে অবৈধ পার্কিয়ের বিরুদ্ধে অভিযান চালিয়েছে উপজেলা প্রশাসন। এসময় তিন বাস, এক ট্রাক ও দুই অটোরিকশা চালককে ২১ হাজার টাকা জরিমানা করা হয়।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম-রাঙামাটি মহাসড়কের রাউজান জলিলনগর বাসস্টেশন এলাকায় এ অভিযান চালানো হয়। অভিযানে নেতৃত্ব দেন রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুস সামাদ শিকদার।

আরও পড়ুন: চট্টগ্রামে কালো ধোঁয়ার অভিযোগ পেয়েই অ্যাকশনে গেল জেলা প্রশাসন

জানা গেছে, চট্টগ্রাম-রাঙামাটি মহাসড়কের রাউজান জলিলনগর বাস স্টেশন, মুন্সিরঘাটা, গহিরা চৌমুহনী এলাকায় এলোপাতাড়ি বাস, ট্রাক ও অটোরিকশা পার্কি করে। এতে চার লেন সড়কের দুলেন অবৈধ পার্কিংয়ে চলে যায়। অবশিষ্ট দুলেনে যানবাহন চলাচল করে। এছাড়া পথচারী ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের চলাচলে চরম দুর্ভোগ পোহাতে হয়। এসব অভিযোগের ভিত্তিতে অভিযান চালানো হয়।

অভিযানে সড়কের ওপর অবৈধভাবে পার্কি করার অপরাধে তিনটি বাস, একটি ট্রাক ও দুই অটোরিকশা চালকের কাছ থেকে ২১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

Yakub Group

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুস সামাদ শিকদার আলোকিত চট্টগ্রামকে বলেন, সড়কের জায়গা দখল করে অবৈধভাবে পার্কিং করার অপরাধে বিভিন্ন যানবাহন চালককে ২১ হাজার টাকা জরিমানা করা হয়েছে। নির্দিষ্ট স্থান ছাড়া সড়ক দখল করে কেউ পার্কিং করতে পারবে না। এ অভিযান অব্যাহত থাকবে।

এসএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm