একই ছাদের নিচে সব সেবা, ৫০ শতাংশ ছাড়ে পিটুপির মেগা হোম ম্যাটেরিয়াল এক্সপো

নগরের মেহেদীবাগ ও আগ্রাবাদ এক্সেস রোডের দুটি শোরুমে শুরু হয়েছে পিটুপি’র সপ্তাহব্যাপী মেগা হোম ম্যাটেরিয়াল এক্সপো। একই ছাদের নিচে ডিজাইন বিল্ড ম্যাটেরিয়ালের সব ধরনের পণ্য ও সেবা সুলভে সবার কাছে পৌঁছে দিতেই এ আয়োজন।

সোমবার (২৮ মার্চ) দুপুরে নগরের মেহেদিবাগের পিটুপি এক্সপেরিয়েন্স সেন্টারে ফিতা কেটে মেগা এক্সপোর উদ্বোধন করা হয়।

আরও পড়ুন: সেবাপক্ষে বিশাল ছাড় দিচ্ছে করোনাকালের বন্ধু পার্কভিউ

অনুষ্ঠানে অতিথি ছিলেন আইএবি চট্টগ্রাম চ্যাপ্টারের চেয়ারম্যান স্থপতি আশিক ইমরান, ডেপুটি চেয়ারম্যান স্থপতি ফারুক আহাম্মেদ, সাধারণ সম্পাদক স্থপতি ফজলে ইমরান চৌধুরী, পিটুপির ম্যানেজিং ডিরেক্টর আশরাফুল ইসলাম আলভী, পরিচালক স্থপতি মাহাদী ইফতেখার, পরিচালক নাজিম উদ্দিন খান, সিইও মো. ফাহিম, পরিচালক স্থপতি রতন মণ্ডল, এজিএম রামেন দাশগুপ্ত ও হেড অব বিজনেস অ্যান্ড অপারেশন নাজমুল বিন আবেদীন রুবায়েত।

আয়োজকরা জানান, নির্মাণ সামগ্রীর অস্বাভাবিক মূল্যবৃদ্ধির এই সময়ে সাশ্রয়ী মূল্যে নগরবাসীকে বাড়ির সাজসজ্জা ও হোম ম্যাটেরিয়াল তুলে দিতে দ্বিতীয়বারের মতো এই এক্সপোর আয়োজন করা হয়েছে।

পিটুপি’র পরিচালক স্থপতি মাহাদী ইফতেখার জানান, ‘পরিকল্পনা থেকে পরিপূর্ণতা’ স্লোগানে শুরু থেকেই পিটুপি ডিজাইন বিল্ড ম্যাটেরিয়াল ও ফার্নিচারের সমন্বিত সবকিছু নিয়েই কাজ করছে। একটি বাড়ি বা বাণিজ্যিক ভবনের ডিজাইন থেকে শুরু করে পরিপূর্ণ সবকিছুই রয়েছে পিটুপি এক্সপেরিয়েন্স সেন্টারে।

আরও পড়ুন: কাউন্সিলর রুমকি ও জ্যোতির্ময়ের মেডিকেল ক্যাম্পে ৩০০ জনকে বিনামূল্যের সেবা

এক্সপোতে থাকছে টাইলস, স্যানিটারি প্রোডাক্ট, কার্টেন, হোম ডেকোর, লাইটিংসহ বিল্ডিং নির্মাণ ও বাড়ি সাজিয়ে তোলার সবকিছু। নির্ধারিত পণ্যের ওপর থাকছে ৫০% পর্যন্ত ডিসকাউন্ট অফার।

এছাড়া এক্সপো থেকে এক্সপার্ট সল্যুশন ও প্রোডাক্ট কনসালটেন্সি গ্রহণ করা যাবে সম্পূর্ণ বিনা খরচে।

আগামী ২ এপ্রিল পর্যন্ত চলবে এক্সপো। প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে এটি।

আলোকিত চট্টগ্রাম

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm