উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা হলেন আব্দুল কাদের

বিশিষ্ট সংগঠক, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের যুক্তরাষ্ট্র শাখার সাধারণ সম্পাদক ও সন্দ্বীপের কৃতী সন্তান আব্দুল কাদের মিয়া উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মনোনীত হয়েছেন।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সংগঠনের সভাপতি মো. আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক শেখ মো. আতাউর রহমান স্বাক্ষরিত এক চিঠিতে আব্দুল কাদের মিয়াকে এ দায়িত্ব দেওয়া হয়। চিঠিটি তাঁর হাতে তুলে দেন নিউইয়র্ক সফররত আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন এমপি।

আরও পড়ুন: উত্তর জেলা যুবলীগ—সম্মেলনে পরশের কড়া বার্তা

আব্দুল কাদের মিয়া নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সহসভাপতি, বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাষ্ট্রের সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু প্রজন্ম লীগ যুক্তরাষ্ট্রের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি দীর্ঘদিন সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য, ডা. ফজলুল হাজেরা কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক (১৯৯১-৯২) ও গরীবে নেওয়াজ উচ্চ বিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদকের (১৯৮৯-৯০) দায়িত্ব পালন করেন।

আব্দুল কাদের মিয়া নিউইয়র্ক অঞ্চলের একজন নির্মাণ ব্যবসায়ী। তিনি ‘আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশন’ প্রতিষ্ঠা করেন এবং এ ফাউন্ডেশনের ব্যানারে দেশ ও প্রবাসের অসহায় মানুষদের প্রতিনিয়ত সেবা দিয়ে যাচ্ছেন।

Yakub Group

এদিকে উপদেষ্টা মনোনীত হওয়ায় উত্তর জেলা আওয়ামী লীগের সর্বস্তরের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন আব্দুল কাদের মিয়া।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm