উত্তর কাট্টলী সেবাখোলা—বৈকুণ্ঠধাম পূজা কমিটির সভা ও বস্ত্র বিতরণ

মহাপঞ্চমীতে উত্তর কাট্টলী সেবাখোলা ও বৈকুণ্ঠধাম দুর্গোৎসব উদ্‌যাপন পরিষদ আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বস্ত্র বিতরণের আয়োজন করে।

রোববার (১১ অক্টোবর) বিকেল ৪টায় উত্তর কাট্টলী বাণী মন্দির প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক নারায়ণ চন্দ্র নাথ।

সাংবাদিক জুয়েল শীলের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সাবেক ব্যাংক কর্মকর্তা সুবোধ রঞ্জন আচার্য্য, সিনিয়র শিক্ষক রাজীব চৌধুরী, ন্যাশনাল ব্যাংক হালিশহর শাখার ম্যানেজার ইমন সেনগুপ্ত, প্রকৌশলী তরুণ তপন দত্ত, রতন তালুকদার, দীপক দাশ ও আলোক সেন।

আরও পড়ুন: নগরে ২৭৬ পূজামণ্ডপে দুর্গোৎসব

প্রধান অতিথি নারায়ণ চন্দ্র নাথ বলেন, শাস্ত্রীয় নিয়ম মেনে আমাদের ভক্তি সহকারে পূজাঅর্চনা করতে হবে এবং এসবের পাশাপাশি মানবসমাজের জন্য সকলকে কাজ করে যেতে হবে। তাহলেই মায়ের কৃপা আমাদরে উপর বর্ষিত হবে।

সভাপতি জুয়েল শীল বলেন, সবার সহযোগিতা পেলে আগামীতে আরও বড় পরিসরে দরিদ্রদের বস্ত্র উপহারের আয়োজন করতে পারব।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আশীষ দাশ, টুন্টু দাশ বিজয়, সুমন ঘোষ, এন্টন দাশ, পরিতোষ সাহা, রাজীব শীল, রনি আচার্য্য, মিশু পাল, জয় দাশগুপ্ত, অমি সেন, প্রদীপ দাশ ও শ্যাম।

সভা শেষে লিংকন দাশ ও শতাব্দী পালের সঞ্চালনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন অদিতি সঙ্গীত নিকেতনের শিল্পীরা। এর আগে দরিদ্র অর্ধশত মানুষের মাঝে বস্ত্র বিতরণ করা হয়।

আলোকিত চট্টগ্রাম

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm