‘ঈদ’—চট্টগ্রামে ট্রেনের অগ্রিম টিকিট বেচাকেনা শুরু, চলবে ৫ জুলাই পর্যন্ত

এবারের কোরবানির ঈদে ঘরমুখো মানুষদের জন্য অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে চট্টগ্রাম রেলওয়ে। আগামী ৫ জুলাই পর্যন্ত যাত্রীদের কাছে প্রতিদিন বিকেল ৪টা পর্যন্ত অগ্রিম টিকিট বিক্রি করা হবে।

শুক্রবার (১ জুলাই) সকাল ৮টা থেকে চট্টগ্রাম রেলস্টেশনে যাত্রীদের কাছে অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়। এ সময় রেলওয়ে পূর্বাঞ্চলের ঊর্ধ্বতন কর্মকর্তারা টিকিট বিক্রির কার্যক্রম পর্যবেক্ষণ করেন।

সংশ্লিষ্টরা জানান, চট্টগ্রাম রেলস্টেশনে আজ (১ জুলাই) যাত্রীদের কাছে দেশের বিভিন্ন আন্তঃনগর ট্রেনের আগামী ৫ জুলাইয়ের টিকিট বিক্রি করা হয়েছে। আগামীকাল (২ জুলাই) যাত্রীদেরকে দেওয়া হবে বিভিন্ন আন্তঃনগর ট্রেনের ৬ জুলাইয়ের টিকিট। এছাড়া আগামী ৩ জুলাই ৭ জুলাইয়ের টিকিট, ৪ জুলাই বিভিন্ন জায়গার ৮ জুলাইয়ের টিকিট এবং ৫ জুলাই বিক্রি করা হবে বিভিন্ন আন্তঃনগর ট্রেনের ৯ জুলাইয়ের টিকিট।

চট্টগ্রাম রেলওয়ে স্টেশন ম্যানেজার রতন কুমার চৌধুরী আলোকিত চট্টগ্রামকে বলেন, এবারের কোরবানির ঈদে ঘরমুখী মানুষের যাত্রার সুবিধার্থে প্রত্যেক ট্রেনে অতিরিক্ত বগি সংযুক্ত করা হবে। ঈদ উপলক্ষে আজ থেকে আগামী ৫ জুলাই পর্যন্ত বিভিন্ন রুটের আন্তঃনগর ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি চলছে। প্রতিদিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত যাত্রীদেরকে অগ্রিম টিকিট দেওয়া হবে। অগ্রিম টিকিটের পাশাপাশি প্রতিদিন যাত্রীদের কাছে নিয়মিত সব ট্রেনের টিকিটও বিক্রি করা হবে। এছাড়া আগামী ৭, ৮ ও ৯ জুলাই এই তিনদিন চাঁদপুর রুটে প্রতিদিন দুটি স্পেশাল ট্রেন চলবে।

Yakub Group
জেএন/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm