ইয়াবা বিক্রেতা তরুণীর সঙ্গে ৩ যুবক আটক

নগরের বাকলিয়া এলাকায় পৃথক অভিযানে ১৪ হাজার ৯১০ পিস ইয়াবাসহ চার জনকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৭ অক্টোবর) রাত ২টার দিকে বাকলিয়া কল্পলোক আবাসিক ও এক্সেস রোড এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন— পটিয়া উপজেলার কুসুমপুর শান্তিরহাট এলাকার মো. ওয়াসিমের মেয়ে মাজেদা আক্তার মুক্তা (২০), শান্তিরহাট এলাকার জহুরুল হক আনসারীর ছেলে মঞ্জুর মোরশেদ (৪০), খাগড়াছড়ির পানছড়ি রোড এলাকার মো. আব্দুল কাদেরের ছেলে মো. মামুন হোসেন (২৫) এবং কক্সবাজার জেলার খুনিয়াপালং ইউনিয়নের থোয়াংইগাকাটা এলাকার মো. নুরুল হক সওদাগরের ছেলে মো. হেলাল উদ্দিন (২০)।

Thai Food

আরও পড়ুন : অস্ত্র—গুলি—ইয়াবা নিয়ে ঘুরছিল ৫ যুবক, ধরল র‌্যাব

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল হক আলোকিত চট্টগ্রামকে বলেন, বাকলিয়া কল্পলোক আবাসিক এলাকায় ইয়াবা নিয়ে এক নারী অবস্থান করছেন খবর পেয়ে অভিযান চালাই। এ সময় মাজেদা আক্তার মুক্তা নামের এক নারীকে আটক করা হয়। তার কাছ থেকে ৯১০ পিস ইয়াবা পাওয়া যায়। ইয়াবা বাণিজ্যে মোরশেদ ও মামুন জড়িত থাকার কথা জানায় মুক্তা। সঙ্গীয় ফোর্স নিয়ে কোতোয়ালী এলাকায় অভিযান চালিয়ে তাদেরও আটক করা হয়।

অপরদিকে বাকলিয়া কালামিয়া বাজার এক্সেস রোডে ইয়াবাসহ এক মাদক কারবারি অবস্থান করছেন খবর পেয়ে অভিযান পরিচালনা করে হেলাল নামে একজনকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১৪ হাজার পিস ইয়াবাসহ একটি পিকআপ জব্দ করা হয়। আটক চারজনের বিরুদ্ধে মাদক আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

এএইচ/ডিসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm