‘ইয়াবা—গাঁজা’ বেচাকেনা, র‌্যাবের জালে ৪ কারবারি

নগরের ইপিজেড, বাকলিয়া এবং মিরসরাইয়ের জোরারগঞ্জ এলাকায় পৃথক অভিযান চালিয়ে ইয়াবা গাঁজাসহ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। 

সময় তাদের কাছ থেকে ১০ হাজার ৬২৯ পিস ইয়াবা এবং ১৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এছাড়া জব্দ করা হয় মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) রাতে অভিযান চালায় র‌্যাব৭। অভিযানে আটক করা হয় মো. মুছা (৪৫), মো. কামাল (৪২), হরিধন ভৌমিক (৩০) সুজিত চন্দ্র দাসকে (৫০)

আরও পড়ুনহঠাৎ পুলিশগেল স্কুলের দপ্তরির ঘরে, পেল লাখ ৭০ হাজার ইয়াবা

র‌্যাব এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার আলোকিত চট্টগ্রামকে বলেন, নগরের ইপিজেড, বাকলিয়া এবং মিরসরাইয়ের জোরারগঞ্জ এলাকায় পৃথক অভিযান চালিয়ে চার মাদক কারবারিকে আটক করা হয়। পরে তাদের দেহ এবং ব্যাগ তল্লাশি করে ১০ হাজার ৬২৯ পিস ইয়াবা এবং ১৬ কেজি গাঁজা পাওয়া যায়। মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটরবাইকও জব্দ করা হয়।

তিনি আরও বলেন, বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করেছে বলে তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এসব মাদক চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী মাদক সেবনকারীদের কাছে বিক্রয় করে আসছিল তারা। আইনানুগ প্রক্রিয়া শেষে সংশ্লিষ্ট থানায় তাদের হস্তান্তর করা হয়েছে।

এএইচ/ডিসি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm