গাড়ির চাকায় লুকিয়ে কক্সবাজার থেকে সাড়ে ৪৭ লাখ টাকার ইয়াবা আনছিল ২ যুবক

নগরের নতুন ব্রিজের টোল প্লাজা এলাকা থেকে ৪৭ লাখ ৫০ হাজার টাকা মূল্যের ৯ হাজার ৫০০ পিস ইয়াবাসহ দুই যুবককে আটক করা হয়েছে।

রোববার (৫ ডিসেম্বর) দুপুর ৩টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চট্টগ্রাম মেট্রো উপঅঞ্চলের অভিযানে তাদের আটক করা হয়। এসময় একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

আটকরা হলেন- কক্সবাজার জেলার সদর থানাধীন দক্ষিণ মুহুরীপাড়া বিসিক এলাকার মো. নজেরের ছেলে মো. নুরুল ইসলাম (৩৭) ও একই এলাকার মৃত মো. হোসেনের ছেলে মো. আবদুল মালেক (৪২)।

আরও পড়ুন: টেকনাফ থেকে ইয়াবা আনছিল ২ যুবক, সঙ্গে ছিল ৩ তরুণী

চট্টগ্রাম মেট্রো উপ-অঞ্চলের উপপরিচালক মুকুল জ্যোতি চাকমা জানান, কক্সবাজার থেকে প্রাইভেট কারে ইয়াবার বড় চালান চট্টগ্রামের দিকে আসছে এমন সংবাদে নতুন ব্রিজ টোল প্লাজা এলাকায় তল্লাশি করা হয়। এসময় সন্দেহজনক গতিবিধির একটি প্রাইভেট কার থেকে দুই যুবকে আটক করি। পরে তাদের তথ্যে গাড়ির চাকায় বিশেষ কায়দায় লুকানো ৯ হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধারসহ প্রাইভেট কারটি জব্দ করা হয়। উদ্ধার করা এসব ইয়াবার আনুমানিক বাজার মূল্য ৪৭ লাখ ৫০ হাজার টাকা।

তিনি আরও জানান, আটকেরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াবার চালান চট্টগ্রামে পৌঁছে দিতে আসছিল বলে স্বীকার করেন। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm