ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে ফের মামলা

ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও তাঁর স্ত্রী চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে চট্টগ্রাম আদালতে প্রতারণার মামলা করেছেন এক ভুক্তভোগী।

মঙ্গলবার (৫ জুলাই) দুপুরে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জুয়েল দেবের আদালতে মামলার আবেদন করা হয়।

বাদীপক্ষের আইনজীবী আবুল হাসনাত স্বদেশ আলোকিত চট্টগ্রামকে বলেন, ইভ্যালির গ্রাহক চৌধুরী নাঈম সরোয়ার ১ লাখ ৬০ হাজার টাকা মূল্যের একটি মোটরসাইকেল অর্ডার করেন। ৪৫ কার্যদিবসে মোটরসাইকেল হস্তান্তরের কথা থাকলেও তা দিতে ব্যর্থ হয় প্রতিষ্ঠানটি।

আরও পড়ুন: বড় সঙ্কটে ইভ্যালি, এবার ‘নিষেধাজ্ঞা’ বিকাশের

২০২১ সালের ১৪ অক্টোবর মোটরসাইকেলের টাকা ফেরতে সিটি ব্যাংকের একটি চেক দেওয়া হয় গ্রাহককে। ওই তারিখে অর্থাৎ চলতি বছরের ১১ এপ্রিল টাকা উত্তোলনের জন্য আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেডে গেলে চেকটি ডিজঅনার হয়। এরপর গত ৯ মে ইভ্যালিকে আইনি নোটিশ পাঠালে ১২ মে গ্রহণ করে আর নগদ টাকা পরিশোধ করেনি। এ প্রতারণার অভিযোগে আদালতে মামলার আবেদন করা হয়।

Yakub Group

তিনি আরও বলেন, আদালত মামলাটি আমলে নিয়ে আসামিদের বিরুদ্ধে সমন জারি করেছেন।

প্রসঙ্গত, গত বছরের ১৫ সেপ্টেম্বর প্রতারণার অভিযোগে আরিফ বাকের নামের এক গ্রাহক ইভ্যালির বিরুদ্ধে গুলশান থানায় প্রতারণা ও অর্থ আত্মসাতের অভিযোগে মামলা করেন। পরদিন ১৬ সেপ্টেম্বর বিকালে রাজধানীর মোহাম্মদপুরের বাসা থেকে তাদের গ্রেপ্তার করে র‌্যাব। জামিন পেয়ে গত ৬ এপ্রিল কারামুক্ত হন শামীমা নাসরিন। তবে বর্তমানে কারাগারেই আছেন রাসেল।

আরএস/এসআর

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm