মহিউদ্দিন বাচ্চুর পক্ষে যুবলীগ নেতা আলমগীর চৌধুরীর ইফতার বিতরণ

রমজানে মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চুর পক্ষে মাসব্যাপী ইফতার বিতরণ করেছেন ২৮ নম্বর পাঠানটুলী ওয়ার্ড যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী।

রোববার (১ মে) নগরের কাজীর দেউড়ি এলাকায় পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন কাজির দেউরী সমাজ কল্যাণ পরিষদের সর্দার মো. টিপু ,২৮ নম্বর ওয়ার্ড যুবলীগ নেতা মো. খায়ের, বঙ্গবন্ধু শিশু ও কিশোর মেলা ডবলমুরিং থানার সমাজসেবা বিষয়ক সম্পাদক মো. মোছলেম উদ্দিন, ১৫মম নম্বর ওয়ার্ড যুবলীগ নেতা রুবেল, যুবলীগ নেতা সাকু, সুমন, ইকবাল, আরিফ, সাজু, সাইফুল, সানি, আরমান, রকি, ছাত্রনেতা জয়, আমজাদ, রাকিব, ফারুক, সাকিব, ফয়সাল, হৃদয়, বেলাল, সানজিদ ও সাহিলসহ যুবলীগ ও ছাত্রলীগ নেতারা।

আরও পড়ুন: ইফতার পার্টির টাকায় ৩ হাজার দুস্থের মুখে হাসি ফুটিয়েছে চট্টগ্রাম জেলা প্রশাসন

ইফতার বিতরণকালে আলমগীর চৌধুরী বলেন, পবিত্র রমজান মাস মুসলিমদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। রমজান মাস হলো সহমর্মিতার মাস। রমজানে অন্যতম আমল হলো অপরকে ইফতার করানো। আর ইফতার যদি করানো হয় কোনো অসহায়কে, তখন প্রতিদান আরও বহুগুণে বেড়ে যায়।

তিনি আরও বলেন, রোজায় যেন কাউকে না খেয়ে রোজা রাখতে না হয়, শ্রমজীবী মানুষ ও পথচারীরা যাতে নির্বিঘ্নে ইফতার করতে পারে সেজন্য প্রথম রমজান থেকেই অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে ইফতারসামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছি।

নগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু মাসব্যাপী এই আয়োজনের প্রশংসা করেন বলেন, সবাই আলমগীর চৌধুরীর মতো এগিয়ে আসুক। তাহলে সমাজে কেউ বঞ্চিত হবে না। আমরা সবাই যদি নিজ সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়াই তাহলে গরিব-অসহায় মানুষগুলো আর খাবারের কষ্ট পাবে না।

আলোকিত চট্টগ্রাম

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm