বিপ্লব বড়ুয়ার ইফতারসামগ্রী পেল ৩০০ পরিবার

লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নে প্রায় তিনশ পরিবারের মাঝে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পাঠানো ইফতার ও সাহরিসামগ্রী বিতরণ করা হয়েছে।

১১ এপ্রিল (সোমবার) বিকালে পদুয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এসব সামগ্রী বিতরণ করা হয়।

আরও পড়ুন: জালালাবাদে ৪ শতাধিক মানুষকে ইফতারসামগ্রী দিলেন আ জ ম নাছির

এ সময় উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু, সাংগঠনিক সম্পাদক মাস্টার মুহাম্মদ মিয়া ফারুক, তথ্য ও গবেষণা সম্পাদক মু. সাইফুল আলম, আওয়ামী লীগ নেতা মু. শাহিদুল কবির সেলিম, পদুয়া ইউপি চেয়ারম্যান মু. হারুনুর রশিদ, পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবছার আহমেদ, লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মু. রিদুওয়ানুল হক সুজন, যুগ্ম সাধারণ সম্পাদক মু. হেলাল উদ্দিন, পদুয়া ইউপি সদস্য মু. লেয়াকত আলী, মু. নজরুল ইসলাম বাবুল, মু. শব্বির আহমেদ, মু. শহীদুল ইসলাম, মু. নাছির উদ্দিন ও মু. কাউছার উদ্দিন।

লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু জানান, পবিত্র রমজান মাসে প্রায় তিনশ পরিবারের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এসব ইফতার ও সাহরিসামগ্রী পাঠিয়েছেন। ধারাবাহিকভাবে লোহাগাড়ার ৯ ইউনিয়নের বিভিন্ন এলাকায় এসব সামগ্রী বিতরণ করা হবে।

সাত্তার/আরবি

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm