জালালাবাদে ৪ শতাধিক মানুষকে ইফতারসামগ্রী দিলেন আ জ ম নাছির

নগরের জালালাবাদে ৪ শতাধিক মানুষের মাঝে ইফতারসামগ্রী বিতরণ করেছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

শনিবার (৯ এপ্রিল) দুপুরে চন্দ্রনগর এলাকায় জালালাবাদ ওয়ার্ডের ‘গ’ ইউনিট আওয়ামী লীগের উদ্যোগে ইফতারসামগ্রী বিতরণ করা হয়।

আরও পড়ুন: অসহায়দের হাতে ইফতারসামগ্রী দিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা দেলোয়ার হোসেন ফরহাদ

এ সময় আ জ ম নাছির উদ্দীন বলেন, করোনা মহামারীতে বিশ্ব যখন ভয়াবহ দুর্যোগময় পরিস্থিতির মুখোমুখি তখন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের দক্ষ পরিচালনায় এদেশের অর্থনীতি স্বাভাবিক পর্যায়ে ছিল। দেশের মানুষ যাতে কষ্টে না পড়ে সেজন্য দেশব্যাপী ত্রাণ বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করেছে সরকার।

তিনি আরও বলেন, একদিকে করোনা প্রতিরোধ, অন্যদিকে মানুষের অন্ন সংস্থান একইসঙ্গে দুটি চ্যালেঞ্জ মোকাবেলা করতে হয়েছে সরকারকে। তবে সরকারের এই প্রচেষ্টার সঙ্গে হাতে হাত মিলিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের কোটি নেতাকর্মী কাজ করেছেন। সরকারের সহায়ক শক্তি হয়ে দেশের মানুষের প্রতি তাদের এই নিবেদনের কারণে আজ বাংলাদেশ শ্রীলংকার মতো পরিস্থিতিতে পড়েনি। শ্রীলংকায় আজ চালের কেজি ৫০০ টাকা। যা অকল্পনীয় একটি ব্যাপার। করোনার ধাক্কা কাটিয়ে বাংলাদেশ আজ সামনের দিকে এগিয়ে চলেছে।

আরও পড়ুন: দেড় হাজার পরিবার পাবে বিপ্লব বড়ুয়ার ইফতার—সেহেরি সামগ্রী

‘গ’ ইউনিট আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি হারুনুর রশিদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জালালাবাদ ওয়ার্ড কাউন্সিলর সাহেদ ইকবাল বাবু, জালালাবাদ ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. এয়াকুব, ‘গ’ ইউনিট আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. বাহার উদ্দিন, সহসভাপতি মো. হান্নান, আনোয়ার ও বাবলু ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গ ইউনিট আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সামশুদ্দিন বাদল, সদস্য মো. কাশেম, নাসিম, নবী আলম, মিন্টু সাত্তার, লিটন, নাছির, আনোয়ার, শাহজাহান, নূর হোসেন ও হানিফ।

আলোকিত চট্টগ্রাম

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm