‘ইউএনও মিল্টন রায়কে মনে রাখবে সীতাকুণ্ডবাসী’

‘সীতাকুণ্ডে কাজ করার সময় সকল মানুষের সঙ্গে সুন্দর সম্পর্ক তৈরি করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মিল্টন রায়। এলাকার উন্নয়নে তিনি যে ভূমিকা রেখেছেন তা সীতাকুণ্ডবাসী কখনোই ভুলবে না। তিনি যেখানেই যাবেন, সেখানেই দক্ষতা দিয়ে উন্নতি করবেন।’

রোববার (১৩ জুন) সকাল ১১টায় সচেতন নাগরিক সমাজ আয়োজিত ইউএনও মিল্টন রায়ের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দিদারুল আলম এমপি এসব কথা বলেন।

পৌরমেয়র বদিউল আলমের সভাপতিত্বে ও জাহাঙ্গীর ভূঁইয়ার সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন নবাগত ইউএনও মো. শাহাদাত হোসেন, সহকারী কমিশনার (ভূমি) মো. রাশেদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আলাউদ্দিন ছাবেরী, মহিলা ভাইস চেয়ারম্যান জয়নব বিবি জলি, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুর উদ্দিন রাশেদ, শংকর মঠ ও মিশনের অধ্যক্ষ স্বামী তপনানন্দ গিরি মহারাজ, সীতাকুণ্ড প্রেস ক্লাব সভাপতি সৌমিত্র চক্রবর্তী, সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী, ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন, চেয়ারম্যান মো. শওকত আলী জাহাঙ্গীর, নুরুল মোস্তফা খাজা, পৌর কাউন্সিলর জুলফিকার আলী মাসুদ শামীম, পৌর ব্যবসায়ী সমিতির সভাপতি রেজাউল করিম বাহার, সাধারণ সম্পাদক মো. বেলাল হোসেন, শিক্ষক দিপক কান্তি ভট্টাচার্য্য ও আবু বক্কর, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. শিহাব উদ্দিন, সাধারণ সম্পাদক এসএম জিলানী প্রমুখ।

সালাউদ্দিন/ডিসি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm