ইউএনও’র কাণ্ড—দর্শকের ওপর খেপে ভাঙলেন টুর্নামেন্টের ট্রফি

বান্দরবানের আলীকদমে আন্তঃইউনিয়ন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহরুবা ইসলাম। তিনি সমাপনী অনুষ্ঠানের একপর্যায়ে দর্শকদের ওপর খেপে ট্রফি ভেঙে ফেলেন!

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে ২নং চৈক্ষং ইউনিয়নের রেপারপাড়া উচ্চ বিদ্যালয়ের মাঠে এ ঘটনা ঘটে। আবাসিক স্বাধীন যুব সমাজের উদ্যোগে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল।

অনুষ্ঠানের বিশেষ অতিথি আলীকদম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন বলেন, ফাইনাল ম্যাচের খেলা নির্ধারিত সময় শেষে টাইব্রেকারে গড়ায়। এ সময় আবাসিক জুনিয়র দল ৩টি ও রেপারপাড়া একাদশ ১টি গোল করে। খেলায় আবাসিক জুনিয়র একাদশ চ্যাম্পিয়ন ও রেপারপাড়া একাদশ রানারআপ হয়।

তিনি বলেন, এসময় ইউএনও উপস্থিত দর্শকদের বলেন খেলার হার-জিত থাকবে। এতে কারো মন খারাপের কারণ নেই। তিনি তখন দর্শকদের কাছে খেলার ফলাফলে সন্তুষ্ট কিনা জানতে চাইলে কয়েকজন ‘খেলার ফলাফলে মানি না’ বলেন। ইউএনও তখন খেপে গিয়ে চ্যাম্পিয়ন ও রানার্সআপ ট্রফি ভেঙে ফেলেন।

কফিল উদ্দিন বলেন, আমি পরিস্থিতি স্বাভাবিক করতে ইউএনওকে ঘটনাস্থল থেকে চলে যেতে অনুরোধ করি। পরে পরিস্থিতি স্বাভাবিক করে সব সমাধান করে আমি চলে এসেছি। বিষয়টা খুব দুঃখজনক।

Yakub Group

এ বিষয়ে জানতে ইউএন মেহরুবা ইসলামের সরকারি মুঠোফোন নম্বরে কয়েকবার যোগাযোগ করার চেষ্টা করলেও সংযোগ পাওয়া যায়নি।

ইলিয়াস/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm