বঙ্গবন্ধু বাঙালির সংগ্রামের প্রতিকৃতি : আ জ ম নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বঙ্গবন্ধু মানে একটি সত্তা, বঙ্গবন্ধু মানে একটি ইতিহাস; বঙ্গবন্ধু মানে বাঙালির চিরকালীন সংগ্রামমুখর জীবনাচারের একটি প্রতিকৃতি। বঙ্গবন্ধু ও তাঁর পরিবারকে হত্যার মূল উদ্দেশ্য ছিল একটি চেতনাকে চিরতরে হত্যা। বঙ্গবন্ধুর সেই বজ্রকণ্ঠ আজীবন বাঙালির শোষণ মুক্তির গান গেয়েছে। তার সেই উন্মত্ত তর্জনী বাঙালির চিরায়ত প্রতিবাদ হয়ে শত্রুদের ভয় দেখিয়েছে। একজন বঙ্গবন্ধু মানে একটি বাংলাদেশ।

শনিবার (২৮ আগস্ট) দুপুরে চট্টগ্রাম শিশু একাডেমি মিলনায়তনে সামাজিক সংগঠন ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ আয়োজিত খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আরও পড়ুন: ‘মানবতার ট্রাকে’ খাবার নিয়ে অসহায় মানুষের পাশে আ জ ম নাছির

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসম্পাদক আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে এবং ইমরান আলী মাসুদ ও রায়হানুল কবির শামীমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম সিটি করপোরেশনের প্যানেল মেয়র কাউন্সিলর গিয়াস উদ্দিন, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, যুবলীগ নেতা দিদারুল আলম, কাউন্সিলর শৈবাল দাশ সুমন, স্বেচ্ছাসেবক লীগ নেতা আনোয়ারুল ইসলাম বাপ্পী, ওয়াহিদুল আলম শিমুল, জাকারিয়া হাসান মিঠু, আহিল সিরাজ, হেলাল উদ্দিন, আবদুর রশিদ লোকমান, মো. সালাউদ্দিন, মোক্তার হোসেন লিটন, জসিম উদ্দিন, মিনহাজুল আবেদীন সায়েম, লুৎফুর রহমান কিরণ, মো. মোকসুদ আলী, ছাত্রনেতা মঈন শাহরিয়ার, আবু সায়েম, সাখাওয়াত হোসেন পিয়ারু, নেওয়াজ খান ও আমিসুল ইসলাম শাওন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তানভীর হোসেন, রাহাত আমিন শিবলী, সাইফুল ইসলাম, অনিক তানভীর, মো. ফয়সাল, তারেকুল ইসলাম, তৌহিদুল ইসলাম, রবিউল হাসান রুবেল, মঈনুদ্দিন আজমীর, মশিউর রহমান, বোরহান উদ্দিন, কাজী সিহাবুল ইসলাম, আরাফাত, আদনান বাপ্পী, জুনায়েদ সাকীব, নাঈমুদ্দিন আকিব ও লোকমান হাকিম টিটু।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!