চান্দগাঁওয়ে মসজিদ পুনর্নির্মাণে সহায়তা করবেন আ জ ম নাছির

মৌলানা খায়ের উল্লাহ আমিন জামে মসজিদের পুনর্নির্মাণ কাজ উদ্বোধন করেছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

শনিবার (২৩ এপ্রিল) বিকালে চান্দগাঁও ওয়ার্ডের উত্তর ফরিদেরপাড়া মসজিদ প্রাঙ্গণে উদ্বোধনী অনুষ্ঠান, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আলোচনা সভায় আ জ ম নাছির উদ্দীন বলেন, দশের লাঠি একের বোঝা। মসজিদ একটি সর্বজনীন স্থান। মসজিদের নির্মাণকাজে শরীক হওয়ার মাধ্যমে আল্লাহর নৈকট্য লাভ করা যায়। আমাদের নিজ নিজ সামর্থ্য অনুযায়ী মসজিদের নির্মাণকাজে এগিয়ে আসতে হবে। মসজিদের পুনর্নির্মাণ কাজে ব্যক্তিগত পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতার প্রতিশ্রুতি দেন তিনি।

আরও পড়ুন: আড়াইশ দুস্থের মুখে ইফতার দিলেন আ জ ম নাছির

এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা শফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, কার্যকরী সদস্য বেলাল আহমদ, আওয়ামী লীগ নেতা মো. ইসা, হেমায়েতুল ইসলাম খান, শওকত আলী, আইয়ুব মুন্সী, মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মো. মাহাবুল আলম, শের আলী ও মুকিম খন্দকার।

আরও উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার ছালামত আলী, মো. ইসমাইল, অ্যাডভোকেট মো. শফিকুল আলম, মো. তাহের কুতুবী, আবু বকর, আবুল কালাম আজাদ, আবদুল কাদের, কেএম শহীদুল্লাহ, আরিফুল ইসলাম, আবুল কাশেমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

আলোকিত চট্টগ্রাম

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm