পাঠ্যশিক্ষার পাশাপাশি নৈতিক শিক্ষাও দিতে হবে শিক্ষার্থীদের : আ জ ম নাছির

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, শিক্ষার্থীদের ক্লাসে পাঠদান করা একজন শিক্ষকের পেশাগত দায়িত্ব। তবে শিক্ষার্থীদের পাঠ্যশিক্ষার পাশাপাশি নৈতিক শিক্ষা দান করা শিক্ষকের নৈতিক দায়িত্বও।

সোমবার (৩১ অক্টোবর) দুপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে শেরশাহ কলোনি ডা. মজহারুল হক হাই স্কুলের উদ্যোগে মিলাদ মাহফিল, ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আরও পড়ুন : শিশুদের জন্য ‘নিরাপদ বাংলাদেশ’ গড়ে তুললে শেখ রাসেলের আত্মা শান্তি পাবে : আ জ ম নাছির

আ জ নাছির উদ্দীন আরও বলেন, পাঠ্যশিক্ষা লাভের মধ্যদিয়ে শিক্ষার্থীরা পরীক্ষায় গোল্ডেন এ প্লাস পাবে। ডাক্তার, ইঞ্জিনিয়ার, ব্যারিস্টার হবে। কিন্তু নৈতিক শিক্ষা লাভের মধ্যদিয়ে শিক্ষার্থীরা একজন দেশপ্রেমিক, মানবিক ও নৈতিক মূল্যবোধ সম্পন্ন মানুষ হিসেবে গড়ে উঠবে। নীতি-নৈতিকতা বিবর্জিত মানুষ বিদ্যান হলেও সমাজের কোনো উপকারে আসে না।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন শেরশাহ কলোনি ডা. মজহারুল হক শাহ স্কুলের প্রধান শিক্ষক আবদুস সালাম, মাওলানা মঞ্জুর আলম, মাওলানা ইউসুফ আমিনী, বিদ্যালয় পরিচালনা পরিষদ সদস্য মো. সালাউদ্দিন, অভিভাবক সদস্য মো. ফজল আমিন, মো. শাকিল ও মো. তিতুমীর।

Yakub Group

মিলাদ মাহফিল পরিচালনা করেন মাওলানা মঞ্জুর আলম।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm