আ জ ম নাছিরের সঙ্গে আইন সহায়তা সেলের সাক্ষাৎ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন আইন সহায়তা সেল, বাংলাদেশ পূজা উদ্‌যাপন পরিষদ, চট্টগ্রাম মহানগর শাখার নবগঠিত সদস্যরা।

সোমবার (৪ অক্টোবর) সকালে আন্দরকিল্লায় সাবেক মেয়রের বাসভবনে এই সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। পরে তাঁকে আইন সহায়তা সেলের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আইন সহায়তা সেলের প্রধান সমন্বয়ক অ্যাডভোকেট গৌতম সিং হাজারী, সমন্বয়ক অসীক দত্ত, অ্যাডভোকেট মান্না দে, অ্যাডভোকেট জুয়েল চন্দ্র দাশ, রাজীব চৌধুরী, সৌরভ দাশ, টিসু দে ও অনয় ধর।

এর আগে গত রোববার (৩ অক্টোবর) সকালে পৃথক সাক্ষাতে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতি ও বিজয়া আইনজীবী সমন্বয় পরিষদ নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাতে মিলিত হন আইন সহায়তা সেলের সদস্যরা।

Thai Food

আরও পড়ুন: মহানগর পূজা পরিষদের মাসব্যাপী চিকিৎসাসেবার উদ্বোধন

এ সময় চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি এনামুল হক ও সাধারণ সম্পাদক এইচ এম জিয়াউদ্দীন এবং বিজয়া আইনজীবী সমন্বয় পরিষদের সভাপতি অনুপম চক্রবর্তী ও সাধারণ সম্পাদক দুলাল দেবনাথকে আইন সহায়তা সেলের পক্ষে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় ।

এ সময় উপস্থিত ছিলেন আইন সহায়তা সেলের প্রধান সমন্বয়ক অ্যাডভোকেট গৌতম সিং হাজারী ও সমন্বয়ক অসীক দত্ত।

এতে আরও উপস্থিত ছিলেন মহানগর পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারন সম্পাদক অ্যাডভোকেট নিখিল কুমার নাথ, প্রচার সম্পাদক অ্যাডভোকেট তপন কান্তি দাশ, সহ প্রচার সম্পাদক অ্যাডভোকেট রক্তিম বিশ্বাস, কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট গৌতম চৌধুরী পার্থ, অ্যাডভোকেট সুব্রত শীল রাজু, অ্যাডভোকেট পংকজ দে, অ্যাডভোকেট জয়ন্ত তালুকদার, অ্যাডভোকেট পার্থ নন্দী, সঞ্জয় মহাজন, অ্যাডভোকেট সুজিত কুমার মহাজন, অ্যাডভোকেট মান্না দে, অ্যাডভোকেট জুয়েল কান্তি চৌধুরী, রজত সাহা রণি, অ্যাডভোকেট রিগান কান্তি দাশ, অ্যাডভোকেট জুয়েল চন্দ্র দাশ,রাজীব চৌধুরী, সৌরভ দাশ, রাজেশ আইচ, অ্যাডভোকেট রাহুল মজুমদার, বিশ্বজিৎ চৌধুরী,পরাগ ভট্টাচার্য, টিসু দে।

আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm