আগামী নির্বাচনে জয়ী হতে নেতাকর্মীদের বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান আ জ ম নাছিরের

আগামী নির্বাচনে জয়ী হতে নেতাকর্মীদের অন্তর্কোন্দল, বিভেদ-বিভ্রান্তি ভুলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বুধবার (১৫ জুন) বিকেলে উত্তর হালিশহরে ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ডা. মো. ইদ্রিস কমিশনারের ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। হালিশহর কে ব্লক এলাকায় যৌথভাবে এ আয়োজন করে ২৬নং উত্তর হালিশহর ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ।

আরও পড়ুন: হাসপাতালে কাতরাচ্ছে বিস্ফোরণে আহত ৩ পঙ্গু রোগী, কৃত্রিম হাত—পা দেবেন আ জ ম নাছির

আ জ ম নাছির বলেন, ডা. মো. ইদ্রিস কমিশনারের মতো নেতারা কিছু পাওয়ার আশায় রাজনীতি করেননি। দলের প্রতি ভালোবাসা, নেতার প্রতি ভালোবাসা, সর্বোপরি জনগণের সেবা করার কমিটমেন্ট থেকে তারা রাজনীতিতে নিজেকে নিবেদন করে গেছেন। আজকাল অনেককেই দেখা যায় পদ-পদবি, চেয়ার পাওয়ার লক্ষ্য নিয়ে তারা রাজনীতি করেন। দলের প্রতি, নেতার প্রতি, এমনকি জনগনের প্রতি তাদের আস্থা, বিশ্বাস বা ভালোবাসা নেই।

Yakub Group

সাবেক এই মেয়র বলেন, সমাজ নিয়েই রাজনীতি। জনসমাজ থেকে বিচ্ছিন্ন থেকে কখনো নেতা হওয়া যায় না। কিন্তু দুঃখজনক হলেও সত্যি আমাদের প্রজন্ম সমাজের মধ্যে এখনো এই বোধ আসেনি। আমরা নিজের ব্যক্তিস্বার্থকে রক্ষা করতে অন্যের কুৎসা করে বেড়াই। পরচর্চা-পরসমালোচনা করে বেড়াই। নিজেরাই নিজেদের মধ্যে বিভেদ বিভ্রান্তির বেড়াজাল তৈরি করি। আর এতে ক্ষতিগ্রস্ত হচ্ছে প্রিয় দল। নষ্ট হচ্ছে দলের ভাবমূর্তি । তাই নেতাকর্মীদের প্রতি আহ্বান জানাই, আগামী নির্বাচন অত্যন্ত কঠিন একটি নির্বাচন, এই নির্বাচনে জয়ী হতে হলে আমাদের নেতাকর্মীদেরকে সব ধরণের অন্তর্কোদল, বিভেদ-বিভ্রান্তি ভুলে ঐক্যবদ্ধ হতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। সেই লক্ষ্যে এখন থেকে প্রস্তুতি নিতে হবে।

আরও পড়ুন: চট্টগ্রামে বিস্ফোরণে আহতদের দেখতে গেলেন আ জ ম নাছির, দিলেন অর্থ সহায়তা

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কার্যকরী সদস্য সাইফুদ্দিন খালেদ বাহারের সভাপতিত্ব ও উত্তর হালিশহর ওয়ার্ডের সাধারণ সম্পাদক নাজিমুল ইসলামের সঞ্চালনায় স্মরণসভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা একেএম বেলায়েত হোসেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক রেজিস্ট্রার শাহ আলম, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা এরশাদুল আমিন, ফয়সাল আমিন, মো. সাদিকুর রহৃান টিপু, মো. জাকারিয়া, জানে আলম, আবুল কাশেম, মরহুম ইদ্রিস কমিশনারের ছেলে আশফাকুল আলম আশফাক, ইউনিট আওয়ামী লীগ নেতা নাহিদুল ইসলাম মজুমদার, বেলাল মিয়া, জসিম উদ্দিন, ফরহাদ উদ্দিন জিতু, ফয়সাল বাদশা, আরাফাত হোসেন অন্তর, জসিম উদ্দিন, সুলতান আহমদ, মো. আলাউদ্দিন, নগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm