৬৮ বছরেই থেমে গেলেন আশরাফ চেয়ারম্যান

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার পরৈকোড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মামুনুর রশিদ চৌধুরী আশরাফ (৬৮) মারা গেছেন।

শনিবার (৫ মার্চ) সন্ধ্যার দিকে রাজধানীর একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আরও পড়ুন: মারা গেলেন সাবেক চেয়ারম্যান নবী হোসেন চৌধুরী, ভূমিমন্ত্রীর শোক

মামুনুর রশিদ চৌধুরী আশরাফ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পরৈকোড়া ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন।

Yakub Group

মরহুমের পরিবার সূত্রে জানা যায়, বার্ধক্যজনিত অসুস্থতার কারণে আশরাফকে ঢাকার একটি ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সন্ধ্যায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজ (রোববার) বাদে জোহর নগরের পাঁচলাইশ কাতালগঞ্জ আবাসিক এলাকায় ও বাদে মাগরিব স্থানীয় পরৈকোড়া ইউনিয়ন মাঠে জানাজা শেষে নিজ এলাকার পারিবারিক কবরস্থানে মরহুমের লাশ দাফন করা হবে।

আরও পড়ুন: চকরিয়ার প্রথম নারী চেয়ারম্যান ফারহানা

এদিকে আশরাফ চেয়ারম্যানের মৃত্যুতে শোক জানিয়েছেন প্রবীণ এই রাজনীতিকের মৃত্যুতে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও বটতলী চেয়ারম্যান অধ্যাপক এমএ মান্নান চৌধুরী, সাধারণ সম্পাদক এমএ মালেক চৌধুরী, জেলা পরিষদ সদস্য এসএম আলমগীর চৌধুরী, ভূমিমন্ত্রীর একান্ত সচিব রিদোয়ানুল করিম চৌধুরী সায়েম, বৈরাগ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. সোলাইমান, বৈরাগ ইউপি চেয়ারম্যান নোয়াব আলী, চাতরী ইউপি চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী সোহেল, বারশত ইউপি চেয়ারম্যান এমএ কাইয়ূম শাহ্, বারখাইন ইউপি চেয়ারম্যান হাসনাত জলিল শাকিল, বরুমচড়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সামশুল ইসলাম, আনোয়ারা সদর ইউপি চেয়ারম্যান অসীম কুমার দেব, হাইলধর ইউপি চেয়ারম্যান কলিম উদ্দিন, রায়পুর ইউপি চেয়ারম্যান আমিন শরীফ, জুঁইদণ্ডী ইউপি মাস্টার মু. ইদ্রিছ, যুবলীগের আহ্বায়ক শওকত ওসমানসহ বিভিন্ন অঙ্গ সংগঠন। তাঁরা গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

চাতরী ইউপি চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী সোহেল আলোকিত চট্টগ্রামকে বলেন, মামুনুর রশিদ চৌধুরী আশরাফের মৃত্যুতে পরৈকোড়াবাসী একজন প্রকৃত জনপ্রতিনিধিকে হারালো। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ইমরান/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm