আমবাগানে পাওয়া আড়াই বছরের নুসরাত শুধু কাঁদছেই—খোঁজ নেই মা-বাবার

আড়াই বছর বয়সী নুসরাত তার মা-বাবার কাছে যেতে কান্নাকাটি করছে। কিন্তু ৯ দিনেও তার মা-বাবার খোঁজ পায়নি পুলিশ। বর্তমানে নগর পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারের রয়েছে হারিয়ে যাওয়া শিশু নুসসরাত।

১৫ এপ্রিল (শুক্রবার) সকাল সাড়ে ১১টার দিকে নগরের খুলশী থানার আমবাগান এলাকায় মা-বাবাকে হারিয়ে একা রাস্তায় দাঁড়িয়ে কাঁদছিল নুসরাত। এসময় পথচারীরা তাকে উদ্ধার করে খুলশী পুলিশের কাছে হস্তান্তর করে। পরে থানা থেকে মেয়েটিকে পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারে নিয়ে যাওয়া হয়।

এদিকে ৯ দিনেও মেয়েটির অভিভাবকের কোনো খোঁজ না পেয়ে বিপাকে পড়েছে পুলিশ। এর আগে অভিভাবকদের খোঁজে আশপাশের এলাকা ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার চালায় পুলিশ।

আরও পড়ুন: আমবাগানে ২ যুবকের কাছে লাখ টাকার জাল নোট

এ বিষয়ে জানতে চাইলে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা আলোকিত চট্টগ্রামকে বলেন, মেয়েটির আনুমানিক বয়স আড়াই বছরের মতো। সে শুধু তার নাম নুসরাত ছাড়া আর কিছুই বলতে পারছে না। শিশুটি তার মা-বাবার কাছে ফিরে যেতে প্রতিনিয়ত কান্নাকাটি করছে।

ওসি আরও বলেন, গত ৯ দিন ধরে মেয়েটির অভিভাবকের খোঁজ করেছি আমবাগানসহ আশপাশের বিভিন্ন এলাকায়। বর্তমানে শিশুটিকে ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে। তার প্রকৃত অভিভাবকদের খুঁজে পেতে গণমাধ্যমসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও প্রচার করা হচ্ছে।

আরবি

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm