আবারও করোনায় আক্রান্ত সৌরভ গাঙ্গুলী, হাসপাতালে ভর্তি

ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান সৌরভ গাঙ্গুলী আবারও করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে রয়েছেন তিনি। সোমবার (২৮ ডিসেম্বর) সকালেই প্রাথমিক পরীক্ষায় সৌরভের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

এরপর তাঁর দ্বিতীয় পরীক্ষা করানো হয়। তাতেও রিপোর্ট পজিটিভ আসে বলে বেসরকারি হাসপাতাল সূত্রের খবর। তবে সৌরভ অসুস্থ হলেও তাঁর স্ত্রী ডোনা এবং কন্যা সানার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। রাতেই সৌরভকে ওই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই সোমবার রাত থেকে ভর্তি রয়েছেন তিনি।

এর আগে সোমবার সকালে অসুস্থ বোধ করায় সৌরভের টেলিভিশন অনুষ্ঠানের শ্যুটিং বাতিল করা হয়। তার আগে অবশ্য তিনি কয়েকটি পণ্যের বিজ্ঞাপনী শ্যুটিং করেন। কীভাবে এবং কোথা থেকে তিনি করোনায় আক্রান্ত হলেন, তা এখনও স্পষ্ট নয়।

আরও পড়ুন: অধিনায়কত্ব ছেড়েছেন, এবার ক্রিকেট বোর্ডও ছাড়বেন? কী বললেন চট্টগ্রামের ছেলে আকরাম খান

গত কিছুদিনে সৌরভ দেশ এবং বিদেশের কিছু শহরে সফরেও গিয়েছিলেন। সর্বশেষ সফরে গিয়েছিলেন মুম্বাই। সেই সূত্রে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন কি না, তা-ও এখনও স্পষ্ট নয়। তবে করোনায় আক্রান্ত হলেও সৌরভ স্থিতিশীল রয়েছেন বলেই হাসপাতাল সূত্রের খবর।

প্রসঙ্গত, এই বছরের শুরুতে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন সৌরভ। একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। অ্যাঞ্জিয়োপ্লাস্টি করে স্টেন্ট বসাতে হয়েছিল। পাঁচদিন হাসপাতালে থাকার পরে বাড়ি ফেরেন। এর পর ২৭ জানুয়ারি ফের বুকে ব্যথা অনুভব করেন সৌরভ। তখন আবার তাঁকে অন্য একটি হাসপাতালে ভর্তি করা হয়।

সূত্র: আনন্দবাজার
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm