আনোয়ারা ইউপি নির্বাচন—নৌকা ৮, বিদ্রোহী ১

আনোয়ারা উপজেলার ৯ ইউনিয়নের ৮টিতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও ১টিতে জিতেছে বিদ্রোহী।

বুধবার (৫ জানুয়ারি) সকাল থেকে বিকাল পর্যন্ত উৎসাহ-উদ্দীপনা ও সংঘাতের মধ্যদিয়ে ১০ ইউনিয়নের ৯০ কেন্দ্রে চলে ভোটগ্রহণ।

ভোটের লড়াইয়ে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

বারশত ইউনিয়নে এমএ কাইয়ূম শাহ্ (নৌকা) পেয়েছেন ১১ হাজার ৩৬০ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী আমিনুল হক চৌধুরী (আনারস) পেয়েছেন ২ হাজার ৫৩৪ ভোট।

রায়পুর ইউনিয়নের বিদ্রোহী আমিন শরীফ (ঘোড়া) ৭ হাজার ৩৭১ ভোট এবং তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী জানে আলম (নৌকা) পেয়েছেন ৪ হাজার ৭৫৫ ভোট।

আরও পড়ুন : আনোয়ারায় নির্বাচনে হামলা—সহিংসতায় যুবক খুন

বরুমচড়া ইউনিয়নে বীর মুক্তিযোদ্ধা সামশুল ইসলাম (নৌকা) ৪ হাজার ৫২৬ ভোট এবং তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহদাত হোসেন চৌধুরী (সিএনজি) ৩ হাজার ৪৭৪ ভোট ও আবুল বশর (আনারস) পেয়েছেন ৩ হাজার ৩২৫ ভোট।

আনোয়ারা সদর ইউনিয়নে অসীম কুমার দেব (নৌকা) ৪ হাজার ৮৫ ভোট এবং তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী দিদারুল ইসলাম চৌধুরী টিপু (মোটরসাইকেল) ২ হাজার ২৪৯ ভোট ও শহীদুল ইসলাম (আনারস) পেয়েছেন ২৯২ ভোট।

পরৈকোড়া ইউনিয়নে মামুনুর রশিদ চৌধুরী আশরাফ (নৌকা) ৮ হাজার ৯০৭ ভোট এবং তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী নাজিম উদ্দিন (মোটরসাইকেল) পেয়েছেন ১ হাজর ৭৫৮ ভোট।

হাইলধর ইউনিয়নে কলিম উদ্দিন (নৌকা) ৯ হাজার ৯৮০ ভোট এবং তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. সোলাইমান (আনারস) ১ হাজার ৬৭১ ভোট ও আবু তাহের (চশমা) পেয়েছেন ১ হাজার ৫৪৪ ভোট।

এছাড়া বৈরাগ ইউনিয়নের নোয়াব আলী, চাতরীতে আফতাব উদ্দিন চৌধুরী সোহেল ও বারখাইনে হাসনাত জলিল শাকিল বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন। তবে স্থগিত রয়েছে বটতলীর চেয়ারম্যান নির্বাচন।

ইমরান/ডিসি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!