আনোয়ারায় সন্তানকে ডাক্তার দেখাতে গিয়ে লাশ হলেন মা

আনোয়ারায় সন্তানকে ডাক্তার দেখাতে নিয়ে যাওয়ার পথে শাকিলা আক্তার (২৫) নামে এক নারী নিহত হয়েছেন। অটোরিকশা ও বাসের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

মঙ্গলবার (১৮ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে আনোয়ারা-বাঁশখালী পিএবি সড়কের সরকার হাট আল আমিন কমিউনিটি সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, নিহত শাকিলা আক্তার উপজেলার ২নং বারশত ইউনিয়নের গোবাদিয়া গ্রামের হাজী বদিউল আলমের বাড়ির মোস্তফা কামালের স্ত্রী। সকালে সন্তানকে নিয়ে ডাক্তার দেখাতে যান তিনি।

প্রত্যক্ষদর্শী মো. মিজানুর রহমান বলেন, সকালে আল আমিন কমিউনিটি সেন্টারের সামনে বাঁশখালী থেকে ছুটে আসা যাত্রীবাহী বাসের সঙ্গে চৌমুহনী থেকে আসা সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশা দুমড়েমুচড়ে যায়। এসময় অটোরিকশায় থাকা এক নারী গুরুতর আহত হন। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মো. হাসান বলেন, ঘটনার পরপরই পথচরীরা তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। দুর্ঘটনাকবলিত বাস ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Yakub Group

কাঞ্চন/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm