আনোয়ারায় নির্বাচনে অনড় নারী প্রার্থীরা—শেষ মুহূর্তে সরে দাঁড়ালেন ৩৯ পুরুষ প্রার্থী

আনোয়ারায় শেষ মুহূর্তে ইউপি নির্বাচন থেকে মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন ৩৯ প্রার্থী। এর মধ্যে ৬ জন চেয়ারম্যান প্রার্থী এবং ৩৩ জন ইউপি সদস্য প্রার্থী। তবে সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থীর কেউ মনোনয়ন প্রত্যাহার করেননি।

রোববার (১৯ ডিসেম্বর) ছিল মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন।

জানা যায়, প্রার্থীরা ব্যক্তিগত কারণ দেখিয়ে তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

আরও পড়ুন: ইউপি নির্বাচন—কর্ণফুলীতে প্রার্থী গ্রেপ্তার

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, উপজেলার বৈরাগ ইউনিয়ন ৪ ইউপি সদস্য, বারশত ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম চৌধুরী বাবুল ও সমীরন নাথসহ ৩ ইউপি সদস্য, রায়পুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ছালামত উল্লাহ চৌধুরীসহ ২ ইউপি সদস্য, বটতলী ইউনিয়নে ৪ ইউপি সদস্য, বরুমচড়া ইউনিয়নে ১ ইউপি সদস্য, বারখাইন ইউনিয়নে ২ ইউপি সদস্য, আনোয়ারা সদর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী স্বপন ধরসহ ৭ ইউপি সদস্য, চাতরী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী সামশুল ইসলাম চৌধুরীসহ ৫ ইউপি সদস্য এবং পরৈকোড়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী মো. আলীসহ ৫ ইউপি সদস্য তাঁদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। তবে হাইলধর ইউনিয়নের কেউ মনোনয়নপত্র প্রত্যাহার করেননি।

জানতে চাইলে আনোয়ারা উপজেলা নির্বাচন কর্মকর্তা আনোয়ার খালেদ আলোকিত চট্টগ্রামকে বলেন, আজ (রোববার) মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে উপজেলার ১০ ইউনিয়নে ৬ জন চেয়ারম্যান প্রার্থী এবং ৩৩ জন ইউপি সদস্য তাঁদের প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন। প্রার্থীরা ব্যক্তিগত কারণ দেখিয়ে তাঁদের মনোনয়নপত্র প্রত্যাহার করেন। তবে সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থীর কেউ মনোনয়ন প্রত্যাহার করেননি।

প্রসঙ্গত, আনোয়ারা উপজেলার ১০ ইউনিয়নে আগামী ৫ জানুয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

ইমরান/আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm