আনোয়ারায় অভিযানে মাদক ব্যবসায়ী—পলাতক আসামিসহ পুলিশের জালে ৫

কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে আসার সময় আনোয়ারা থানা পুলিশের হাতে আটক হয়েছে তিন যুবক।

সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার পিএবি সড়কের শোলকাটা এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশি করে দেড় হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এসব ইয়াবার আনুমানিক বাজারমূল্য সাড়ে ৫ লাখ টাকা।

আটকরা হলো- কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার বাসিন্দা কামাল হোসেনের ছেলে মো. সাইফুল ইসলাম (২৩), টেকপাড়ার জসিম উদ্দিনের ছেলে আবদুল কাইয়ূম (১৯) ও পশ্চিম ব্যাইম্মা খালীর সৈয়দ আলমের ছেলে নওশা মিয়াক (৩০)।

আরও পড়ুন: চট্টগ্রামে হাত বাড়ালেই ‘ভেজাল খাদ্যপণ্য’, অভিযানেও কমছে না

Yakub Group

আনোয়ারা থানার ওসি তদন্ত সাঈদ ওমর জানান, কক্সবাজার থেকে আসার সময় ৩ যুবককে সন্দেহজনক আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে ১৫০০ পিস ইয়াবা পাওয়া যায়। আটকদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা করে জেলহাজতে পাঠানো হয়েছে।

অপরদিকে পুলিশের পৃথক অভিযানে উপজেলার বারখাইন ইউনিয়নের পশ্চিম শোলকাটা এলাকা থেকে ৫০ লিটার দেশি চোলাই মদসহ রবি হোসেনের ছেলে ফোরকানকে গ্রেপ্তার করা হয়। এছাড়া বৈরাগ ইউনিয়নের গুয়াপঞ্চক এলাকা থেকে মৃত মো. ইউছুফের ছেলে পলাতক আসামি সেলিমকে গ্রেপ্তার করে পুলিশ।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিদারুল ইসলাম জানান, সোমবার পুলিশের পৃথক তিন অভিযানে ১৫০০ পিস ইয়াবাসহ ৩ জন, দেশি মদসহ ১ জন এবং সাজাপ্রাপ্ত ১ আসামিসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদকসহ আটক চারজনের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

ইমরান/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm