আনোয়ারার ১৮ ওয়ার্ডে সভাপতি—সম্পাদকের নাম জানাল আওয়ামী লীগ

আনোয়ারা উপজেলার বারশত ও বৈরাগ ইউনিয়নে ওয়ার্ড আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার (১৫ নভেম্বর) বিকালে উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী ও সাধারণ সম্পাদক এমএ মালেক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির সদস্যরা হলেন- বৈরাগ ইউনিয়নের ১ নম্বর বদলপুরা ওয়ার্ডে সভাপতি এয়াকুব আলী ও সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ, ২ নম্বর উত্তর বন্দর ওয়ার্ডে সভাপতি মো. আমিন মিঞা চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. আব্দুর রহিম, ৩ নম্বর মহালখাঁন বাজার ওয়ার্ডে সভাপতি মো. হাসেম চৌধুরী ও সাধারণ সম্পাদক রুপম বাসু, ৪ নম্বর বৈরাগ ওয়ার্ডে সভাপতি মো. ওসমান শাহ্ ও সাধারণ সম্পাদক আলী আজগর, ৫ নম্বর বৈরাগ ওয়ার্ডে সভাপতি মো. আব্দুল খালেক ও সাধারণ সম্পাদক মো. সোলাইমান, ৬ নম্বর গুয়াপঞ্চক ওয়ার্ডে সভাপতি মো. সবুর ও সাধারণ সম্পাদক মো. ইসমাইল, ৭ নম্বর মোহাম্মদপুর ওয়ার্ডে সভাপতি নুরুন্নবী ও সাধারণ সম্পাদক মো. কামাল উদ্দিন, ৮ নম্বর বৈরাগ ওয়ার্ডে সভাপতি মো. নাজিম উদ্দীন ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, ৯ নম্বর বৈরাগ ওয়ার্ডে সভাপতি মো. রহিম উদ্দিন খান ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেন।

আরও পড়ুন : বজ্রপাত—আনোয়ারায় ঝলসে গেল কিশোরের শরীর, টেকনাফেও প্রাণহানি পানের বরজে

অন্যদিকে বারশত ইউনিয়নে ১ নম্বর গোবাদিয়া ওয়ার্ডে সভাপতি মো. জানে আলম ও সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, ২ নম্বর পশ্চিমচাল মিন্নত আলী হাট ওয়ার্ডে সভাপতি মো. শাহনুর উদ্দিন ও সাধারণ সম্পাদক আশরাফ জামান, ৩ নম্বর চালিয়াতলী ওয়ার্ডে সভাপতি মো. আনোয়ার ও সাধারণ সম্পাদক ডা. রিটন কুমার শীল, ৪ নম্বর বোয়ালিয়া ওয়ার্ডে সভাপতি মো. সেলিম ও সাধারণ সম্পাদক মো. নুর খান, ৫ নম্বর দুধকুমড়া ওয়ার্ডে সভাপতি মো. জামাল ও সাধারণ সম্পাদক মো. আবু তাহের, ৬ নম্বর বোয়ালিয়া ওয়ার্ডে সভাপতি মো. আব্দুর রহিম ও সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম, ৭ নম্বর বারশত ওয়ার্ডে সভাপতি বাবুল চৌধুরী ও সাধারণ সম্পাদক তুষার মধু নাথ, ৮ নম্বর বারশত ওয়ার্ডে সভাপতি মো. মহিউদ্দীন ও সাধারণ সম্পাদক রুপক কান্তি নাথ, ৯ নম্বর গুদ্বীপ ওয়ার্ডে সভাপতি সাবের হোসেন ও সাধারণ সম্পাদক আব্দুল গফুর।

দুই ইউনিয়নের ১৮টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম উল্লেখ করে কমিটি ঘোষণা করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ মালেক আলোকিত চট্টগ্রামকে বলেন, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি মহোদয়ের সুপারিশ ও সম্মেলনের মাধ্যমে দুই ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। পর্যায়ক্রমে বাকি ইউনিয়নের ওয়ার্ড কমিটিও ঘোষণা করা হবে।

ইমরান/ডিসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm