শিক্ষাবান্ধব সরকার হিসেবে বিশ্বে স্বীকৃতি পেয়েছে আওয়ামী লীগ : প্রফেসর ড. নদভী 

আওয়ামী লীগ শিক্ষাবান্ধব সরকার হিসেবে বিশ্বের কাছে স্বীকৃতি পেয়েছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়ার সংসদ সদস্য প্রফেসর ড.আবু রেজা মোহাম্মদ নেজাম উদ্দীন নদভী।

৬ নভেম্বর (শনিবার) লোহাগাড়ায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। বড়হাতিয়ার বড়হাতিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন এবং বিজি সেনেরহাট উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধন উপলক্ষে এ আয়োজন করা হয়।

প্রফেসর ড. নদভী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে বর্তমান সরকার শিক্ষার মানোন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছে। শিক্ষকদের বেতন-ভাতাসহ অন্যান্য সুযোগ-সুবিধা বৃদ্ধি করা হয়েছে।

আরও পড়ুন: কওমী মাদ্রাসার ছাত্ররা বেয়াদব, বললেন সাংসদ নদভী

তিনি আরও বলেন, প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের হাজার হাজার শিক্ষাপ্রতিষ্ঠানকে জাতীয়করণের ফলে শিক্ষাক্ষেত্রে অভূতপূর্ব সাফল্য এসেছে। সারাদেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে সুপরিসর ভবন নির্মাণ করা হচ্ছে। শেখ হাসিনার সরকার ক্ষমতায় না থাকলে বাংলাদেশ জঙ্গি ও ব্যর্থ রাষ্ট্রে পরিণত হতো।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বড়হাতিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া। এতে বিশেষ অতিথি ছিলেন শিক্ষা অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী প্রদীপ কুমার সরকার, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পিপি অ্যাডভোকেট একেএম সিরাজুল ইসলাম চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মু. নুরুল আবছার চৌধুরী, উপজেলা চেয়ারম্যান এমএ মোতালেব সিআইপি, পৌর মেয়র মু. জুবায়ের, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মু. মাসুদ রানা, লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু, বনফুলের পরিচালক আবদুল শুক্কুর, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক আনোয়ার হোসাইন, বিজি সেনেরহাট উচ্চ বিদ্যালয়ের সভাপতি এরফানুল করিম চৌধুরী, সাজেদুর রহমান চৌধুরী দুলাল,  আওয়ামী লীগ নেতা মু. রশিদ আহমদ, বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সাজেদুর রহমান চৌধুরী দুলাল, পদুয়া ইউপি চেয়ারম্যান মু. জহির উদ্দিন, চুনতি ইউপি চেয়ারম্যান মু. জয়নুল আবেদীন জনু কোম্পানী, আমিরাবাদ ইউপির চেয়ারম্যান মু. ইউনুচ, বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান এমডি জুনাইদ চৌধুরী, চরম্বা ইউপি চেয়ারম্যান মাস্টার মু. শফিকুর রহমান, বাজালিয়া চেয়ারম্যান তাপস দত্ত, মাস্টার মু. নাজিম উদ্দিন এবং বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিটন বড়ুয়া রুনা।

আরও পড়ুন: স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন বাতিল চান আওয়ামী লীগ প্রার্থী 

বড়হাতিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ লোকমান হাকিমের সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সাজ্জাদ হোসাইন মিনহাজ, লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মু. রিদুওয়ানুল হক, সাধারণ সম্পাদক মুু. হুমায়ুন কবির, উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মু. জয়নু্ল আবেদীন, দক্ষিণ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজবাহ উদ্দিন সুমন, স্থানীয় সাংসদের সহকারী একান্ত সচিব এসএম শাহাদাৎ হোসাইন শাহেদ, লোহাগাড়া উপজেলা ছাত্রলীগ সভাপতি একেএম আসিফুর রহমান চৌধুরী এবং সাধারণ সম্পাদক এরশাদুর রহমান রিয়াদ।

সাত্তার/আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm