বিদ্রোহী প্রার্থী—আওয়ামী লীগ থেকে অব্যাহতি, এরপর হামলা

শৃঙ্খলাভঙ্গের অভিযোগে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাইফুল্লাহ দিদারকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৬ অক্টোবর) উপজেলা আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়ার সম্মতিতে দপ্তর সম্পাদক সৈয়দ আলতাফ হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

দলীয় সূত্রে জানা যায়, আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য মিরসরাই সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনের মঙ্গলবার (২৬ অক্টোবর) ছিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। কিন্তু এদিন তিনি প্রার্থিতা প্রত্যাহার না করায় দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে তাঁকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়।

আরও পড়ুন: মিরসরাইয়ে নির্বাচন করছেন মৃত ব্যক্তি!

Yakub Group

এদিকে মঙ্গলবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় বিদ্রোহী প্রার্থী সাইফুল্লাহ দিদারের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায় একদল দুর্বৃত্ত। ১৫-২০ জনের একটি গ্রুপ হামলা চালিয়ে তাঁর প্রতিষ্ঠানের মূল্যবান জিনিসপত্র ভাঙচুর করে।

সাইফুল্লাহ দিদার আলোকিত চট্টগ্রামকে বলেন, আজ (মঙ্গলবার) সন্ধ্যায় ১৫-২০ জনের একটি গ্রুপ এসে হঠাৎ আমার ব্যবসায়িক প্রতিষ্ঠানে ভাঙচুর শুরু করে। এ সময় তারা আমার ব্যবসা প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ জিনিসপত্র নিয়ে যায়। ঘটনাটি উপজেলা নির্বাচন অফিস ও মিরসরাই থানায় লিখিত অভিযোগ আকারে জানাব।

যোগাযোগ করা হলে মিরসরাই থানার ডিউটি অফিসার এএসআই জসিম উদ্দিন আলোকিত চট্টগ্রামকে বলেন, অফিস ভাঙচুরের বিষয়ে কোনো পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আজিজ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm