নেপাল ইন্টারন্যাশনাল আইকনিক অ্যাওয়ার্ড পেলেন মিরসরাইয়ের আশরাফ

নেপাল ইন্টারন্যাশনাল আইকনিক অ্যাওয়ার্ড অর্জন করেছেন মিরসরাইয়ের স্বেচ্ছাসেবী সংগঠন ‘শান্তিনীড়’র সভাপতি আশরাফ উদ্দিন সোহেল।

সোমবার (২৯ নভেম্বর) কাঠমান্ডুর নেপাল পর্যটন বোর্ডে নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশিপ অ্যাসোসিয়েশনের আয়োজনে ব্যবসা ও সমাজকর্মে অবদানের জন্য এ অ্যাওয়ার্ড দেওয়া হয় আশরাফ উদ্দিনকে।

এতে প্রধান অতিথি ছিলেন নেপাল সরকারের টুরিজম ও সংস্কৃতি মন্ত্রণালয়ের মন্ত্রী প্রেম বাহাদুর আলে।

নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশিপ অ্যাসোসিয়েশন সভাপতি দিনদায়া রিজালের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন এশিয়ান টেলিভিশনের চেয়ারম্যান হারুন অর রশিদ সিআইপি।

আরও পড়ুন : সাহসিকতা—অধিগ্রহণ, এস আর শিপিংয়ের ঝুলিতে দুই মেরিটাইম অ্যাওয়ার্ড

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশের নেপাল অ্যামভেসির সাবেক অ্যাম্বেসডর ও নেপালের মন্ত্রী ড. ভান্সিধর মিশ্র, নেপাল একাডেমির চ্যান্সেলর প্রফেসর ড. গঙ্গা প্রসাদ উপ্রেতি, নেপালের প্রসিদ্ধ সিনিয়র গাইনোকলজিস্ট এবং বাংলাদেশের বীর মুক্তিযাদ্ধা ডা. ভোলা রিজাল, নেপালে বাংলাদেশ অ্যমভেসির ডেপুটি চিফ মিশন ও ভারপ্রাপ্ত অ্যাম্বাসেডর ইশরাত জাহান।

বাংলাদেশের বিভিন্ন ক্ষেত্রে অবদানের স্বীকৃতিস্বরূপ ১২ জনকে ‘আইকন এ্যাওয়ার্ড-২০২১’ সম্মাননা দেওয়া হয়।

সম্মাননা প্রাপ্তরা হলেন- এফবিসিসিআই’র পরিচালক ও এশিয়ান টেলিকাস্ট লিমিটেডের চেয়ারম্যান হারুন-অর-রশিদ সিআইপি, বিপিডিবি’র অবসরপ্রাপ্ত প্রধান প্রকৌশলী ও বরাট জনকল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ইঞ্জিনিয়ার চৌধুরী নেছারুল হক, লাম এক্সপোট-ইমপোর্ট ইন্টারন্যাশনাল লিমিটেডের চেয়ারম্যান আরিফুল ইসলাম জিয়া, জমজম সুইটস অ্যান্ড বেকস লিমিটেড’র এমডি ও ‘শান্তিনীড়’র সভাপতি লায়ন ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন সোহেল, মহিলা বিষয়ক অধিদপ্তরের সাবেক ভারপ্রাপ্ত মহাপরিচালক বীর মুক্তিযাদ্ধা ড. নিজামুদ্দীন আল হোসাইনী, ডা. এএফএম আমিনুল হক রতন, মহিলা বিষয়ক অধিদপ্তরের সাবেক উপপরিচালক রোটারিয়ান মমতাজ বেগম, ইনার হুইল বাংলাদেশের ডেপুটি প্রতিনিধি মোহসেনা রেজা, বাংলাদেশ মানবাধিকার কমিশনের বগুড়া জেলার সভাপতি ও উত্তরবঙ্গের বিশেষ প্রতিনিধি মো. নুরুন নবী বুলু, রফিকুল ইসলাম, লিও রাবেয়া সুলতানা ও স্বপ্নীল সজীব।

আজিজ/ডিসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm