অনাথ আশ্রম থেকে উধাও দুই বোন, সিসি ক্যামেরার ফুটেজ দেখতে চেয়ে লাঞ্ছিত বাবা

রাউজানের ৯ নম্বর পাহাড়তলী ইউনিয়নের জগৎপুর অনাথ আশ্রম থেকে নিখোঁজ হয়েছে প্রিয়শী দে (১৪) ও জয়শ্রী দে (১০) নামের দুই বোন।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) আশ্রমের পক্ষ থেকে মেয়ে দুটির বাবা রনজিৎ কুমার দে-কে ফোন দিয়ে বিষয়টি জানানো হয়। এরপর মেয়ে নিখোঁজের বিষয়ে তিনি রাউজান থানায় অভিযোগ দেন।

তাদের বাড়ি ফটিকছড়ি উপজেলার ভুজপুর হালুয়াছড়ি ইউনিয়নের বারইপাড়া এলাকার পশ্চিম আধার মানিক গ্রামে। গত ২৩ ডিসেম্বর তাদের আশ্রমে ভর্তি করা হয়।

প্রিয়শ্রী দে নবম শ্রেণি এবং জয়শ্রী দে জগৎপুর আশ্রম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।

আরও পড়ুন : নিখোঁজ না অপহরণ—রাউজানে একসঙ্গে দুই বোনের খোঁজ নেই

রনজিৎ কুমার দে অভিযোগ করে বলেন, স্ত্রী রাজশ্রী দে’র সঙ্গে সম্পর্কের অবনতি হওয়ায় দুই মেয়েকে দেখাশোনা করার কেউ ছিল না। তাই তাদের জগৎপুর অনাথ আশ্রমে ভর্তি করি। গত ২০ জানুয়ারি বেলা ১২টায় আশ্রমের সিকিউরিটি সৌমিত্র চক্রবর্তী ফোন করে জানায়, আমার মেয়ে দুটি আশ্রম থেকে চলে গেছে। এরপর সন্ধ্যা ৬টায় আশ্রমে গিয়ে মেয়েদের সম্পর্কে জানতে চাইলে জগৎপুর অনাথ আশ্রমের সিকিউরিটি আশিষ রঞ্জন, সৌমিত্র চক্রবর্তী, চিত্তরঞ্জন জানায়, মেয়ে দুটি অজ্ঞাত লোকের সঙ্গে চলে গেছে। এ সময় সিসি ক্যামেরার ভিডি ফুটেজ দেখতে চাইলে তারা আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও মারধর করতে চায়। এরপর তাদের বিবাদি করে রাউজান থানায় অভিযোগ করি।

এ ব্যাপারে সিকিউরিটি সৌমিত্র চক্রবর্তী বলেন, মেয়ে দুটিকে তাদের মা রাজশ্রী দে আশ্রম থেকে এসে নিয়ে গেছেন। সেই ছাড়পত্রও আছে আমাদের কাছে।

যোগোযোগ করা হলে রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেব শীল আলোকিত চট্টগ্রামকে বলেন, জগৎপুর অনাথ আশ্রম থেকে দুই শিশুকন্যাকে নিখোঁজের বিষয়ে তাদের বাবা রনজিৎ কুমার দে অভিযোগ করেছেন। অভিযোগ তদন্ত করে তাদের উদ্ধারের চেষ্টা চলছে।

শফিউল/ডিসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm