‘রোগী সেবায়’ বিপ্লবের সেন্ট্রাল অক্সিজেন উদ্বোধন করলেন তথ্যমন্ত্রী

এন এন কে ফাউন্ডেশনের উদ্যোগে এবং সিরাজুল করিম বিপ্লবের সার্বিক সহযোগিতায় রাঙ্গুনিয়া যাত্রা শুরু করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট।

রোববার (২৯ আগস্ট) ভার্চুয়ালি এর উদ্বোধন করেন রাঙ্গুনিয়ার সাংসদ তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। সকাল সাড়ে ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অডিটোরিয়াম হলরুমে ভার্চুয়াল অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রাঙ্গুনিয়া উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. দেব প্রসাদ চক্রবর্তীর সভাপতিত্বে ভার্চুয়াল উদ্বোধনী অনুষ্ঠানে যুক্ত হন উপজেলা চেয়ারম্যান স্বজন কুমার তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইফতেখার ইউনুস এবং এন এন কে ফাউন্ডেশনের চেয়ারম্যান খালেদ মাহমুদ।

আরও পড়ুন: ‘কারখানার অক্সিজেন’ যাচ্ছে রোগীর শরীরে—ম্যাজিস্ট্রেট চালালেন অভিযান

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া পৌর মেয়র শাহজাহান সিকদার, চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান ইদ্রিস আজগর, এন এন কে ফাউন্ডেশনের সমন্বয়কারী কবি আব্দুর রউফ মাস্টার, উপজেলা আওয়ামী লীগ নেতা এমরুল করিম রাশেদ, নিজাম উদ্দিন বাদশাহ, জসিম উদ্দিন তালুকদার, কমিশনার জসিম উদ্দিন শাহ, আবুল কাশেম, আব্দুল হালিম, উপজেলা কৃষক লীগ সভাপতি আব্দুল মান্নান তালুকদার ও সাধারণ সম্পাদক আইয়ুব রানা, এনাম উদ্দিন, বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার সভাপতি সৈয়দ মোহাম্মদ রনি এবং ছাত্রনেতা মফিজুর রহমান খান।

মতিন/আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm